২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

বাকেরগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নোমান ডাকুয়া:
বাকেরগঞ্জে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিনী মহীয়সী ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। ৮ আগস্ট (শনিবার) বাদ মাগরিব উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ১৫ই আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের শহীদানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া, সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসাইন, অমল চন্দ্র দাস শিবু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ আকন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. মোকলেচুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহ আলম ঢালী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম প্রমুখ।

এ সময় পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া বলেন, ইতিহাসে বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল একজন রাষ্ট্রনায়কের সহধর্মিনীই ছিলেন না, তিনি ছিলেন বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী। বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধীকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। ছায়ার মত অনুসরণ করেছেন প্রাণপ্রিয় স্বামী বঙ্গবন্ধুর আদর্শকে ।

সর্বশেষ