৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

বাকেরগঞ্জে হুমায়ুন কবিরের নিজ উদ্যোগে সড়ক সংস্কার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ রাব্বী মোল্লা,(বরিশাল) বাকেরগঞ্জঃ

বরিশাল বাকেরগঞ্জ টু নিয়ামতি সড়কে ৭ নং ওয়ার্ডের আওতাধীন ডালীবাড়ি নামক স্থানে একটি বিশাল গর্ত হয়ে দীর্ঘদিন দরে যানবাহন চলাচলের অনুপযোগী হয় এবং ভোগান্তিতে পরেন সাধারন মানুষ ।গত (৩১শে জুলাই) বিষয়টি নজরে আসে ইসলামী আন্দোলন বাংলাদেশের নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শ্রেষ্ঠ সমাজরসব ও মানবিক নেতা মুহাম্মদ হুমায়ুন কবিরের। তিনি তাৎক্ষণিক ভাবে মানবিক সেবায় এগিয়ে আসেন এবং নিজ উদ্যোগে ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহযোগী অঙ্গ সংগঠনের দায়িত্বশীলদেরসহ এলাকার যুবকদের নিয়ে সড়কটি সংস্কার করেন ।

পাশাপাশি একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ডালমারা গ্রামের গুরুত্বপূর্ণ একটি সড়ক বৃষ্টির কারনে ভেঙ্গে যানবাহন ও জনগন চলাচলের অনুপযোগী হওয়ায় বিশেষ করে ছোট ছোট ছেলে মেয়ে ও বয়স্কদের চরম দুর্ভোগ । উক্ত সড়ক টিও হুমায়ুন কবিরের নিজ উদ্যোগে সংস্কার করেন ।

মুহাম্মদ হুমায়ুন কবির নিয়ামতি ইউনিয়নের সাধারণ মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। সবসময় নিজের সামর্থ্যনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন । মহামারি করোনাকালে বিভিন্ন সংগঠনের মাধ্যমে অনুদান দিয়েছেন তিনি ।

এসময় তিনি বলেন ইউনিয়নের সকল গরীব দুঃখী ও অসহায়ে মানুষের পাশে আমি থাকব এবং এলাকার উন্নয়নে সাধারণ মানুষের স্বার্থে কাজ করতে পারি সকলে আমার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ পাক যেন আমাকে নিয়ামতি ইউনিয়নের খেদমত করার সুযোগ দেয় ।

সর্বশেষ