২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

বাকেরগঞ্জে ৬ জনের প্রাণ নেয়া ঘাতক জাহাঙ্গীর আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশালের বাকেরগঞ্জে বাসের ধাক্কায় ই‌জিবাই‌কের ৬ যাত্রী নিহতের ঘটনায় বিআরটিসি বাসের চালক জাহাঙ্গীর শিকদার (৪১)কে গ্রেফতার করেছে র‌্যাব-৮ বরিশাল। মঙ্গলবার বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞ‌প্তির মাধ‌্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর শিকদার বরিশাল জেলার গৌরনদী উপজেলার কাশেমাবাদ এলাকার হামেদ শিকদারের ছে‌লে ও ঘাতক বিআরটিসি বাসের চালক।তবে মামলার অন্য আসামি এখনও আটক করা সম্ভব হয়নি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, ২০ জুলাই দুপুর ১২ টার দিকে বাকেরগঞ্জ থেকে হাসিব খান তার ব্যাটারিচালিত ই‌জিবাই‌কে ৬ জন যাত্রীসহ ভরপাশা রুইতারপার যাচ্ছিলো। অপরদিকে পটুয়াখালী থেকে একটি বিআরটিসি বরিশাল ডিপোর একটি যাত্রীবাহী বাস বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডের দিকে আসতেছিল।

পথিমধ্যে বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কার্যালয় অতিক্রমকালে বিআরটিসি বাসটি অপর একটি যাত্রীবাহী বাসের সাথে পাল্লা দিয়ে গিয়ে বেপরোয়া গতিতে রাস্তার অপরশাশের ই‌জিবাইক‌টি‌কে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন ও বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আরও ২ জনের মৃত্যু হয়।

এদিকে এই ঘটনার পর বাকেরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল হতে দুর্ঘটনায় কবলিত বিআরটিসি বাস ও ইজিবাইক জব্দ করে হেফাজতে নেন। তবে ঘটনার পর বিআরটিসি বাসের চালক দুর্ঘটনায কবলিত বাসটি ফেলে রেখে ঢাকায় পালিয়ে যায়। এই ঘটনায় নিহত এক যাত্রীর ছেলে বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় সড়ক পরিবহন আইনে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়ের করার পর র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল তথ্যপ্রযুক্তির মাধ্যমে পালিয়ে থাকা বাসের চালক জাহাঙ্গীর শিকদারকে সোমবার রা‌তে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করে আসামি‌কে বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

সর্বশেষ