১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

বাকেরগঞ্জ বাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মো. সাইদুল ইসলাম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ রাব্বী মোল্লা—
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাকেরগঞ্জ বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে “জি স্পাট কিউর কেমিক্যাল প্রোডাক্টস লিমিটেড” এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক লায়ন মো. সাইদুল ইসলাম বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক। বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ ও পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা আমি বাংলাদেশের জনগণসহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।তিনি আরও বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ । আসুন ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে সকলে এক সাথে মিলেমিশে কাজ করি। মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন।এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে । ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ।লায়ন মো. সাইদুল ইসলাম আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় এগিয়ে আসি । দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে হেফাজত করেন। সকলকে “ঈদ মোবারক”।

লায়ন মো. সাইদুল ইসলাম বরিশাল জেলা বাকেরগঞ্জ থানার আওতাধীন ১৪নং নিয়ামতি ইউনিয়ন ৭নং ওয়ার্ড খাস মহেশপুর হাওলাদার বাড়ীর কৃতি সন্তান মো. আশরাফ আলী হাওলাদারের সুযোগ্য পুত্র, তিনি অত্যন্ত বিনয়ী ও সমাজ সেবক , তাছাড়া একজন সফল ব্যবসায়ী বটে , আশরাফ গ্রুপ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তিনি । নিজের প্রচেষ্টায় তিল তিল করে গড়ে তোলা আশরাফ গ্রুপ কোম্পানিটি আজ সাফল্যের দারপ্রান্তে নিতে সক্ষম হয়েছেন লায়ন মো. সাইদুল ইসলাম । এবং অরাজনৈতিক অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আশরাফ ফাউন্ডেশন’ এর পরিচালক।
এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও মানব কল্যাণের এক জন অন্যতম সংগঠক ও মানবিক নেতা লায়ন মো. সাইদুল ইসলাম।

সর্বশেষ