২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মা ও ভাইকে মারধরের অভিযোগ।।

বাদলপাড়ায় দেড়শতাধিক চোখের রোগীকে ফ্রি চিকিৎসা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: বাকেরগঞ্জের বাদলপাড়ায় দেড়শতাধিক চোখের রোগীকে ফ্রি কনসালটেন্সি, পরীক্ষা-নীরিক্ষ, চিকিৎসাপত্র প্রদান এবং ২৫ জন রোগীকে বিদেশী লেন্স ও ঔষধ সহ সম্পূর্ণ ফ্রি ছানি অপারেশন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে পশ্চিম বাদলপাড়া নিমতলায় দিন ব্যাপী এই ক্যাম্প চলে।
শের-ই-বাংলা মেডিকেল কলেজের সাবেক সহযোগী অধ্যাপক ডা. এস এম ইকবালুর রহমান সেলিমের উদ্যোগে এই ক্যাম্প হয়।
এর সার্বিক তত্বাবধানে ছিলেন বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ। সার্বিক সহযোগীতা করেন চরামদ্দির ইউপি সদস্য মাহাবুব সিকদার রাজা এবং সিকদার মেডিকেল হলের মালিক মঈনুদ্দিন বাদশা। ক্যাম্পটি পরিচালনা করেন বরিশাল গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল।
সারাদিন রোগী দেখা শেষে অপারেটিভ রোগীদেরকে বরিশাল গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে তাদের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়। বরিশাল গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালের চিকিৎসক ডা. সেলিনা ইফাত মুন্নি, উপ-ব্যবস্থাপক মোঃ মাইনুল ইসলাম, সিনিয়র অফিসার গাজী মোঃ ইমরান সহ প্রায় ১০ জন স্টাফ নার্স ও কর্মর্তাদের একটি টিম ক্যাম্পে দায়িত্ব পালন করেন।

সর্বশেষ