২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাাড়ায় পার্বত্য শান্তি চুক্তি দিবসে আলোচনা সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি ::: বরিশালের বানারীপাড়ায় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে পার্বত্য শান্তি চুক্তির ২৬ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ২ ডিসেম্বর শনিবার সকালে দলীয় কার্যালয়ে বানারীপাড়া উপজেলা আওয়াম লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২(বানারীপাড়া-উজিরপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

এছাড়াও বক্তৃতা করেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও কানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা প্রমুখ। পরে দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শুরু হয়ে বানারীপাড়া পৌর শহরের ডাকবাংলো মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের পাদদেশে গিয়ে শেষ হয়। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ