২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা এটিএম মোস্তফা সরদারের করোনা জয়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সাধারণ সম্পাদক, বিডিএস’র এরিয়া ম্যানেজার, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা এবং উপজেলা মানবাধিকার কমিশন ও এনজিও সমন্বয় পরিষদের সভাপতি এ.টি.এম মোস্তফা সরদার করোনা জয় করেছেন। তিনি প্রাণঘাতি নভেল করোনা ভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে ১০ দিন চিকিৎসা নেয়ার পরে মহান আল্লাহর অশেষ রহমত ও মানুষের দোয়া এবং ভালবাসায় রবিবার দুপুরে করোনাকে জয় করে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

১৬ জুন সকালে তিনি সিএমএইচ হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দেন। ১৭ জুন দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসার পরে তিনি সেখানে ভর্তি হন।

জানা গেছে- এটিএম মোস্তফা সরদার কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্টে ভূগছিলেন।এ খবর পেয়ে তার একমাত্র মেয়ে জামাতা সেনাবাহিনীর মেজর সাব্বির আহম্মেদ তাকে বানারীপাড়া থেকে ঢাকায় নিয়ে সিএমএইচ হাসপাতালে প্রথমে পরীক্ষা করান এবং রির্পোট পজিটিভ আসায় সেখানে ভর্তি করেন।

এদিকে সর্বজন প্রিয় এটিএম মোস্তফা সরদারের করোনামুক্ত হওয়ার খবরে তার পরিবার,আওয়ামী লীগ নেতা-কমী ও প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ শুভার্থীরা স্বস্তি প্রকাশ করে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন।

সর্বশেষ