১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পূর্ণ সক্ষমতায় উৎপাদনে ফিরল পায়রা বিদ্যুৎ কেন্দ্র, কমবে লোডশেডিং মুক্তিযুদ্ধের সময় আওয়ামী লীগ কোথায় ছিল সবাই জানে পবিপ্রবি বরিশাল ক্যাম্পাসের শিক্ষকদের সর্বাত্মক কর্মবিরতি পালন বানারীপাড়ায় পানিতে চলছে মোস্তফার বানানো ‘বিমান’ বরিশালে ঘাট দখল নিয়ে ইজারাদারদের ধাওয়া-পাল্টা ধাওয়া তালতলীতে হতদরিদ্র জেলেদের ভাগ্য পরিবর্তনে বকনা বাছুর বিতরণ আমতলীতে দ্বিতীয় বিয়ে করায় স্বামীর পু*রুষা*ঙ্গ ক*র্তন, স্ত্রী আটক বরিশালে জমি দখলের মিশনে চারা গাছ উপড়ে নিল প্রতিপক্ষরা চাখারে ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত মাদরাসা শিক্ষার্থীর ম*রদে*হ উদ্ধার ঝালকাঠিতে শ্রেণিকক্ষ থেকে স্কুলছাত্রীর ঝুলন্ত ম*রদে*হ উদ্ধার

বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল নদীতে, রক্ষা পেল আরোহী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল সন্ধ্যা নদীতে পড়ে ডুবে যায়। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন আরোহী পিকুল হাসান। তবে বুকে, হাতে ও পায়ে মারাত্মক চোট পান সে। পিকুল “রেডিয়াম ফার্মাসিউটিক্যালস”র রিপ্রেজেন্টেটিভ।

শনিবার (২৯ জুন) বিকাল সোয়া ৪টার দিকে বন্দর বাজার সংলগ্ন ঘাট থেকে ফেরিতে উঠতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বরিশালে বসবাসকারী ঝিনাইদহের পিকুল হাসান মোটরসাইকেলযোগে বরিশাল থেকে বানারীপাড়া হয়ে ঔষধের স্যাম্পল নিয়ে খেয়া পার হয়ে বাইশারী থেকে আউয়ার যাওয়ার উদ্দেশে রওনা দিয়ে পৌর শহরের বন্দর বাজার সংলগ্ন সন্ধ্যা নদীর ফেরিঘাটে আসে। এ সময় ফেরিও ছেড়ে যাচ্ছিল। ফেরিটি ঘাট থেকে তিন ফুট (দুই হাত) দূরত্বে চলে যাওয়ার পর পিকুল রানিংয়ে থাকা মোটরসাইকেল নিয়ে ফেরিতে উঠতে গেলে সামনের চাকা চলমান ফেরির উপরে পড়ে এবং পেছনের চাকা শূন্যে থাকে। এ সময় ফেরির অন্য যাত্রীরা মোটরসাইকেল আরোহী পিকুল হাসানকে টেনে তুললেও মোটরসাইকেলটি পানিতে পড়ে ডুবে যায়। এ ঘটনায় পিকুল বুক, হাতে ও পায়ে মারাত্মক চোট পায় ও জখম হয়। মোটরসাইকেলটি তাৎক্ষণিক খেয়া চালকদের সহযোগিতায় দড়ি বেঁধে ফেরির ওপর টেনে তোলা হয়।।

সর্বশেষ