১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বানারীপাড়ায় ছেলের শোকে মায়ের মৃত্যু!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি ::: নাড়ি ছেড়া ধন ছেলে কিসমতকে হারানোর শোক সইতে না পেরে মমতাময়ী মা সেতারা বেগমও চির অচেনার দেশে পাড়ি জমিয়েছেন।

বরিশালের বানারীপাড়া সদর ইউনিয়নের মাছরং গ্রামে হৃদয়বিদারক এ মৃত্যুর ঘটনা ঘটেছে। আলহাজ্ব সেতারা বেগম ( ৭৫)ওই গ্রামের মরহুম সাদেক মিয়ার স্ত্রী। তার ছেলে উজ্জ্বল আহম্মেদ কিসমত (৪৮) গত শুক্রবার দুপুর ১টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কিডনি রোগে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি ইসলামি কর্মাশিয়াল ইনসিওরেন্স কোম্পানীতে মতিঝিল শাখায় কর্মরত ছিলেন।

শনিবার সকালে বানারীপাড়া ডিগ্রি কলেজ মাঠে জানাজা শেষে তাকে মাছরং গ্রামের বাড়ির আঙিনায় চির নিন্দ্রায় শায়িত করা হয়। সেই থেকে ছেলের শোকে মুহ্যমান হয়ে পড়েন মা সেতারা বেগম। সারাদিন-রাত বিলাপ করতেন। নামাজ ও দোয়া-দরুদ পড়তেন। ছেলেকে হারিয়ে নাওয়া-খাওয়া তার প্রায় বন্ধ হয়ে যায়। ছেলের কবরের কাছে গিয়ে আহাজারি করতেন। অকাল বিধবা পুত্রবধু ও নাবালিকা নাতনির ভবিষ্যত নিয়ে ভাবতেন। অবশেষে বুকের ধন ছেলে হারানোর দুঃসহ কষ্ট-যন্ত্রনা ও সব ভাবনা-চিন্তার উর্ধ্বে উঠে বুধবার দুপুরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিঁনি। মাত্র ৫ দিনের ব্যবধানে মা-ছেলের এ মৃত্যুতে গোটা এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। ছেলের প্রতি অকৃত্রিম ভালোবাসার কারণে তার মৃত্যু শোক সইতে না পেরে মমতাময়ী মায়ের এ মৃত্যুর বিষয়টি সবাইকে আলোড়িত করেছে,কাঁদাচ্ছে। এলাকার সবার মুখে মুখে বিষয়টি আলোচিত হচ্ছে। পরিবারে বইছে শোকেরমাতম।

বৃহস্পতিবার সকালে জানাজা শেষে ছেলের কবরের পাশে তাকে চির নিন্দ্রায় শায়িত করা হবে। যেখানে অনন্তকাল ছেলের পাশে তিনি ঘুমিয়ে থাকবেন। হয়তো এতেই মায়ের সুখ।

সর্বশেষ