১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বানারীপাড়ায় সম্পত্তি নিয়ে বিরোধ মহিলা গুরতর আহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশালের বানারীপাড়ায় সম্পত্তি নিয়ে বিরোধে এক মহিলা গুরতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৪নং ওয়ার্ড সাতবাড়িয়া গ্রামের স্ত্রী হাসিনা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে গুরতর আহত করেছে বলে অভিযোগ করেন স্বামী কালাম বালী।

তিনি জানান, বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১ টার দিকে স্ত্রী হাসিনা বেগমকে তার সৎ ভাই সালাম বালী (৩৫) ও আলামিন বালী (৩০) তাদের বসত ঘর লাগোয়া সাপরা দিয়ে কেন কালাম বালী পরিবার-পরিজন নিয়ে বসবাস করছে জানতে চায় তারা।

এ সময় কালাম বালীর স্ত্রী হাসিনা বেগম তাদের সম্পত্তি বুঝিয়ে দিতে বললে সালাম ও আলামিন গরু জবেহ দেয়ার ছুড়ি দিয়ে তাদের সৎ ভাবীর ওপরে হামলা করে। কালাম বালী আরও জানান, স্ত্রীকে মাথায় আঘাত করতে গেলে সে হাত দিয়ে প্রতিরোধ করার সময় গুরতর জখমের সৃস্টি হয় উভয় হাতেই।

কালাম বালী বলেন, তার সৎ ভাই সালাম বালী ২০০১সালের পরে এলাকায় বিএনপির রাজনীতি করতো এবং আওয়ামী লীগের সমর্থকদের বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাতো। পরে সরকার বদল হলে সালাম বালী প্রবাসে চলে যায়। কয়েক বছর হযেছে দেশে এসে সে এখন আওয়ামী লীগ বনে গিয়ে অর্থের গরমে পিতার সম্পত্তি থেকে সৎ ভাইকে বঞ্চিত করে বাড়ি থেকে চলে যাওয়ার হুমকি দিচ্ছে।

পিতার সম্পত্তিতে একটি মাথা গোঁজার ঠাই তৈরি করতে না পেরে ভাই সালামের সুসজ্জিত ব্লিডিং’র সাথে সাপরা দিয়ে বসবাস করছে। সেখানেও থাকতে দিবেনা বলে প্রতিনিয়ত গালিগালাজ ও মানুসিক নির্যাতন করে আসছে সালাম গংরা। এদিকে আহত নারী হাসিনা বেগম জানান, তাকে মারধরের সময় শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। এতে তার পরিধেয় কাপরের আব্রু ছিড়ে যায়।

আহত অবস্থায় হাসিনা বেগমকে বানারীপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। সম্পূর্ণ বিষয়ে সালাম ও আলামিন বালীর সাথে যোগোযোগের চেষ্টা করে তাদেরকে পাওয়া না যাওয়ায় বক্তব্য সংযুক্ত করা সম্ভব হয়নি।

 

সর্বশেষ