২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

বাবুগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক॥ জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়াম্যানের অনিয়মের প্রতিবাদ করায় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান রিপনকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুত্বর আহত ইউপি সদস্যকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুরে আহত ইউপি সদস্য হাবিবুর রহমান রিপন বলেন, ইউপি চেয়াম্যান তারিকুল ইসলাম তারেকের অনিয়ম ও নানা অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় দীর্ঘদিন থেকে চেয়াম্যান তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে প্রানে মেরে ফেলার চেষ্টা করে আসছিলো।

ইতিপূর্বে চেয়ারম্যান নিজ হাতে আমাকে মারধর করেন। পরে আমি জেলা প্রশাসক, দুদক, উপজেলা চেয়াম্যান, নির্বাহী অফিসারসহ প্রশাসনের কাছে তার অনিয়মের তদন্ত চেয়ে লিখিত আবেদন করি।

এতে ক্ষিপ্ত হয়ে চেয়াম্যান তার সন্ত্রাসী বাহিনীর ক্যাডার একসময়ের দুর্ধর্ষ সর্বহারা নেতা শহিদুল সরদার, সুজা মোল্লা, মিজান মোল্লা, মিঠু খান, আলীম হাওলাদার, রহিম প্যাদা, মুজা বেপারী ও তাদের অন্যান্য সহযোগিরা শনিবার বিকেলে তিলেরচর এলাকায় বসে আমাকে কুপিয়ে গুরুত্বর জখম করে।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ