১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ভাঙচুর থানায় মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধিঃ
বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়
বসত ঘর ভাঙচুর ও মহিলা সহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের আনিচ সরদারের বাড়িতে। এ ব্যাপারে আহত মোঃ আনিচ সরদার ৫ জনকে বিবাদী করে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৫ তারিখ ১৪/৯/২০২০ ইং। মামলা সূত্রে জানাগেছে, গত ২ সেপ্টেম্বর উপজেলার কেদারপুর ইউনিয়নের কেদারপুর গ্রামের আনিস সরদারের ছেলে মোঃ রোহান সরদার (১৩)পাশ্ববর্তী আঃ খালেক হাওলাদাররে ঘরের পাশে গাছের ডালে একটি পাখির উপর ইটের সুরকি নিক্ষেপ করে এ সময় খালেক হাওলাদারের ভাইয়ের ছেলে মোঃ বাকি বিল্লাহ্ তাকে অকথ্য ভাষায় গালমন্দ ও তাকে পিটিয়ে গুরুতর আহত করেন।
আনিচ সরদার এ ঘটনার প্রতিবাদে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে অভিযোগ দিলে গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে স্থানীয় আঃ ছালাম হাওলাদার,মোঃ মোয়াজ্জেম হোসেন হাওলাদারসহ বেশ কয়েকজন গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে শালিশ বৈঠকে বসেন।শালীশদের সামনে আনিচকে গালিগালাজ করলে সালিশ গন চলে যায়।
এসময় বিবাদী মোঃ বাকী বিল্লাহ, মোঃ আরিফ হাং,মোঃ মাহমুদ হাং, মোঃ মোজাম্মেল হক, মোঃ আবুজাফর, সহ কয়েকজন পূর্ব পরিকল্পিতভাবে আনিচ সরদার(৪৬), স্ত্রী রোজিনা বেগম(৪৫), ছেলে রোহান(১৩) এর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত ও জখম করে এবং তাদের বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করেন।
এসময় স্ত্রী রোজিনা বেগম(৪৫) কে শ্রীলতাহানি ঘটায় ও গলায় থাকা অলংকার ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় আহত মোঃ আনিস সরদার বাদী হয়ে মোঃ বাকী বিল্লাহ, মোজাম্মেল হক মাস্টারসহ ৫ জনকে বিবাদী করে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান মামলার সত্যতা স্বীকার করে বলেন উভয় পক্ষে পাল্টাপাল্টি মামলা হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ