২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

বাবুগঞ্জে যুবদলের কর্মীসভায় পুলিশ ও আ.লীগের বাধা ! আহত-১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধ//
বরিশালের বাবুগঞ্জে যুবদলের কর্মী সভা এবং তথ্য ফরম বিতরণকালে পুলিশ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের হামলা ও বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ২২ মে সোমবার বিকেলে জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখার কর্মী সভায় তথ্য ফরম বিতরণকালে এ ঘটনা ঘটে। হামলায় একজন কর্মী আহত হয়েছে বলে যুবদলের পক্ষ থেকে দাবি করা হয়।
জানা গেছে, সোমবার বিকেলে যুবদল নেতাকর্মীরা ইউনিয়নের তিলেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পূর্ব নির্ধারিত কর্মীসভা করার লক্ষ্যে সেখানে গেলে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা সেখানে অপর একটি কর্মসূচি করবে বলে তাদেরকে বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে বিএনপি কর্মীদের সেখান থেকে তাড়িয়ে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পরবর্তীতে একই এলাকায় ১২ কানি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবদলের কর্মী সভা ও তথ্য ফরম বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।
উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আসলাম হোসেন খোকন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ রকিবুল হাসান খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সদস্য সচিব মোঃ এবাদুল হক, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক মোঃ রফিকুল ইসলাম রাফিল, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মাহমুদুল হাসান রোমান এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য ও জাহাঙ্গীরনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মালেক সিকদার, সহ-সভাপতি শফিউল আজম শাহীন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ,জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত খান, উপজেলা বিএনপির সদস্য , মোঃ মিজানুর রহমান,মোঃ রিপন মেম্বার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক কাজী মিল্টন, মোঃ রতন তালুকদার,হানিফ তালুকদার লিটন,মাহমুদুল হাসান লিমন, রায়হান শরীফ টোকন, মোঃ উজ্জল হাওলাদার, উপজেলা জাতীয় যুব দলের সদস্য মোঃ বরকত বিশ্বাস, মির্জা স্বপন, মোঃ কামরুল ইসলাম, জিয়া, জাকির হোসেন,আমিনুল ইসলাম, তপন,শাহিন বিশ্বাস, আরিফ হোসেন ওমর, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আতিক আল আমিন, যুগ্ন আহবায়ক রাকিব কবিরাজ,আলোচনা শেষে সাংগঠনিক গতিশীলতা ও ইউনিট কমিটি পূর্ণ গঠনের লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ইউনিয়ন শাখার কর্মীদের তথ্য ফর্ম বিতরণ করা হয়েছে।
উপজেলা যুবদলের আহবায়ক রাকিবুল হাসান খান বলেন, আমরা চারবার স্থান পরিবর্তন করলেও আমাদের কর্মসূচিতে প্রশাসন ও আওয়ামীলীগের নেতাকর্মীরা বাধা প্রদান করে এবং যুবদল কর্মী রতন মৃধাকে পিটিয়ে গুরুতর আহত করে।
এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ খান বলেন, তিলেরচর আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি ছিল। তাই তাদেরকে স্থান পরিবর্তনের জন্য বলা হয়েছে। এখানে বাধা বা হামলার কোন ঘটনা ঘটেনি।
বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, দুই পক্ষ একই স্থানে সভা করা নিয়ে উত্তেজনা দেখা দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখানে বাধা বা হামলার কোন ঘটনা ঘটেনি।

সর্বশেষ