১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধিঃ

বাবুগঞ্জে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে তাঁর ভাগ্নে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মাধ্যমে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে।
অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।
বুধবার (১১ নভেম্বর) মাগরিব বাদ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাসানুর রহমান খান এর উদ্যোগে মাধবপাশা আওয়ামীলীগ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদিন হাওলাদার, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আহমেদ স্বপন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য জাকির হোসেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামী লীগ নেতা মুসলিম আলী সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জামাল তালুকদার, আওয়ামী লীগ নেতা মাহবুব সিকদার, মাসুদ হাওলাদার, যুবলীগ নেতা নাসির উদ্দিন দেওয়ান, ফিরোজ খান, কিশোর কুমার দাস, জয়ন্ত সাহা, নুরুল ইসলাম,হাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ডালিম কাজী, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সিফাত, রাজীব দাস প্রমুখ।

সর্বশেষ