২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

বাবুগঞ্জে যুবলীগ নেতার উপর হত্যার উদ্দিশ্যে হামলা ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের যুবলীগ নেতা খায়রুল ইসলামের উপর হত্যার উদ্দিশ্যে হামলা ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ১নং জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামীলীগ এবং সকল অঙ্গ সংগঠন এর আয়োজনে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলটি আগরপুর বাজার প্রদক্ষিন করে আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসে সমাপ্তি হয়।
পরে বিদ্যালয় মাঠে এক প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের নির্বাচন থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ১৯জন নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ আনারশ প্রতিকের প্রার্থী বর্তমান নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা বিএনপির সহ-সভাপতি কামরুল আহসান খান (হিমু)এর নেতাকর্মীরা ।
তারই ধারাবাহিকতায় বুধবার দুপুর ১২ টায় জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুবলীগ নেতা খায়রুল ইসলামের উপর হত্যার উদ্দিশ্যে হামলা ও নির্যাতন চালায় তারা । খাইরুল ইসলামের উপর হামলার বিচার চেয়ে পুলিশ- প্রশাসনের উদ্দিশ্যে বক্তারা বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলছি আপনার আইনানুগ ব্যবস্থা গ্রহন করুন। অন্যথায় আওয়ামী লীগের নেতাকর্মীরা হাতগুটিয়ে বসে থাকবে না। এর পর যদি আমাদের একটা নেতাকর্মীর উপর হাত দেয়া হয় তার দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।
কামরুল আহসান হিমু খানের ভাই ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতির উদ্দেশ্য করে তারা বলেন, আপনি নৌকার প্রার্থীকে হারাতে যে ভুমিকা রেখেছেন সেটা সবাই জানে। এখন আপনার লোকাল অভিভাবকে বলেন, নৌকার কর্মীদের উপর হামলা নির্যাতন বন্ধ করতে। এভাবে শান্ত জনপদ অশান্ত করলে এর ফলা ফল ভালো হবে না।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তারিকুল ইসলাম তারেক, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ খান, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রহমান, বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান মাষ্টার, আব্দুল ছালাম হাওলাদার, ছাত্র লীগ নেতা মোঃ রাজু খন্দকার, মোঃ হাসান প্রমুখ।
বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বলেন যুবলীগ নেতা খাইরুল ইসলামের উপর হামলার ঘটনায় বৃহস্পতিবার বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৬। হামলাকারীদের বিরুদ্ধে পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ