১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাবুগঞ্জে সেনা সদস্যের পরিবার অবরুদ্ধ ! থানায় অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
বাবুগঞ্জের দেহেগতি গ্রামে সেনা সদস্যের পরিবারকে তারকাটা দিয়ে অবরুদ্ধ করে রেখেছে স্থানীয় মৃত বাছের আলী হাওলাদারের পুত্র আবুল হোসেন হাওলাদার ও তার তিন পুত্র।
সূত্রে জানাযায়, শনিবার (৩ অক্টোবর) বেলা সাড়ে ১০টায় সেনা সদস্যের পরিবারের সদস্যদের সরকারি রাস্তায় যাতায়াতের একমাত্র পথ তিন স্তরের তারকাটা দিয়ে আটকে দেয় প্রতিপক্ষ আবুল হোসেন হাওলাদার ও তার বাহিনী। এই মর্মে সেনা সদস্যের পিতা মো: শাহজাহান হাওলাদার বাদী হয়ে মো: আবুল হোসেন হাওলাদার ও তার তিন পুত্রকে বিবাদী করে বাবুগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন। অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাবুগঞ্জ থানা পুলিশ।
এব্যাপারে অভিযোগকারী সেনা সদস্যের পিতা শাহজাহান হাওলাদার বলেন, ‘দুই যুগেরও অধিক সময় এই বাড়ীতে আমরা শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। হঠাৎ করেই আবুল হোসেন’র পরিবার আমাদের চলাচলের পথে তারকাটা দিয়ে বেড়া দিয়েছে। আমরা অবরুদ্ধ। আমাদের চলাচলের পথ আটকানোর কারণ জানতে চাইলে আবুল হোসেন ও তার পুত্ররা আমাদেরকে লাঞ্চিত করে। আমাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আবুল বাহিনী আমাদেরকে জীবন নাশের হুমকি দেয়। আমরা ন্যায় বিচার প্রত্যাশা করে থানায় অভিযোগ দায়ের করেছি।’

সর্বশেষ