৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জ মাধবপাশায় অবাধে চলছে জুয়া ও মাদক ব্যবসা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বাবুগঞ্জ উপজেলা এয়ারপোর্ট থানার মাধবপাশা ইউনিয়নের মুশুরিয়া গ্রামে অবাধে চলছে জুয়া খেলা ও মাদক ব্যবসা।জানাজায়, মাধবপাশা ইউনিয়নের মুশুরিয়া গ্রামের গাবতলার আসে পাশে খালেক হাওলাদারের ছেলে রুবেল, হোসেন কাজীর ছেলে মাহাবুব কাজী ও আউয়াল এর ছেলে মাসুম এর নেতৃত্ব অবাধে চলছে জুয়া খেলা।
মাধবপাশা ইউনিয়নে এই জুয়ার আড্ডায় পুরো বাবুগঞ্জের থেকে বড় বড় জুয়াড়িরা খেলতে আসেন। এছাড়াও বিভিন্ন উপজেলা থেকে আসে এখানে জুয়া খেলতে।
বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের মাসিক অাইন-শৃঙ্খলা সভায় মাদক,ও জুয়া প্রতিরোধে জোড় তাগিদ দেওয়া হয়েছে। দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশানকে তাগিদ দেয়া হলেও এখনো কোনো ব্যবস্থা গ্রহন করা হয়নি।

প্রতিদিন এখানে বিভিন্ন স্থান থেকে আসা জুয়াড়িরা ভিড় জমায়। দিন দুপুরে চলে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা । জুয়া খেলার কারনে হারিয়ে ফেলে পরিবারের সম্পদ। ফলে ধ্বংসের দিকে চলে যায় এক একটি পরিবার।
যার কারনে সমাজে সৃষ্টি হয় অনেক ডাকাতি, চুরি, সন্ত্রাসী সহ নানা অপকর্ম। জুয়া খেলার কারনে হারিয়ে ফেলে সমাজের ঐতিহ্য সম্মান। স্থানীয় সূত্রে জানাযায়, উক্ত স্থানগুলোতে দিন দুপুরে এবং রাতে সব সময়ে বসে জুয়ার আসর।
যার ফলে নির্বিঘ্নে তারা অবাধে চালায় লক্ষ লক্ষ টাকার এই জুয়ার খেলা সাথে চলে মাদকের ব্যবসা। এর সাথে বড় ব্যাক্তিরা জড়িতে আছে। একজন জুয়াড়ির নিকট এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এখানে প্রতিদিন আমাদের নিরাপত্তা দেওয়ার জন্য পাহারাদার থাকে। এলাকার স্থানীরা বলেন, উপজেলার প্রশাসনের মাধ্যমে এই জুয়ার আসর সমূলে উপাটনের জন্য আকুল আবেদন জানান।

সর্বশেষ