১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল

বাল্যবিবাহ করার অপরাধে বর ও কাজীসহ আটক ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সজ্ঞিব দাস গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীতে বাল্যবিবাহ করার অপরাধে বর ও কাজী সহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে তাদের জেলহাজতে প্রেরন করা হয়েছে। গত কাল রোববার রাতে দশমিনা উপজেলার সদর ইউনিয়নের আরজবেগী কন্যার বাড়ী থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, বর মো. মান্না (২৩), বাল্য বিয়ের শিকার স্কুল ছাত্রীর বাবা মো. সবুজ (৩৫) ও কাজী মো. সিরাজুল ইসলাম (৬৫)।পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার সদর ইউনিয়নের কাউনিয়া গ্রামের মৃত জামাল চৌকিদারের ছেলে মো. মান্নার সাথে একই ইউনিয়নের আরজবেগী গ্রামের মো. সবুজের সপ্তম শিক্ষার্থী মেয়ের সঙ্গে বিয়ে হচ্ছিল। বিষয়টি টের পেয়ে দশমিনা থানা পুলিশ রোববার রাতে আরজবেগী গ্রামের বিয়ে বাড়ি থেকে কাজী মো. সিরাজুলসহ বর মান্না ও কনের বাবা সবুজকে বাল্য বিয়ে দেয়ার অপরাধে আটক করে।
গত সোমবার পুলিশ বাদী হয়ে মামলা দিয়ে সোমবারই দুপুরে তাদের আদালতে প্রেরণ করলে আদালত তিন জনকেই জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
দশমিনা থানার ওসি জসিম উদ্দিন জানান, বাল্য বিয়ে দেয়ায় ৩ জনকে আটক করা হয়েছে। তাদের আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ