২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
অ্যাজমা কি পুরোপুরি নিরাময় সম্ভব? কলাপাড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ব্র্যাক প্রতিষ্ঠানের নগদ অর্থ সহায়তা প্রদান বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন এমপি রেজাউল বরিশাল ল্যাবএইডে চিকিৎসা নিতে গিয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা.... ক্ষতিগ্রস্তদের মাঝে বরিশাল মহানগর জামায়াতের আর্থিক সহায়তা প্রদান পটুয়াখালীর বাউফলে দুঃস্থদের মাঝে চেক বিতরণ বাউফলে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত বরিশালে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে বিক্রিকালে ২১ কচ্ছপ উদ্ধার বরিশালে আ. লীগ নেতার বক্তব্যে বিপাকে যুবদল নেতা তসলিম পিরাজপুরে পুকুর থেকে বল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মাদরাসাছাত্রের মৃ*ত্যু

বাহারকে এক লাখ আর শম্ভুকে ৫০ হাজার টাকা জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক ::: আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ দলীয় প্রার্থী কুমিল্লা-৬ আসনের আ ক ম বাহাউদ্দিন বাহার ও বরগুনা-১ আসনের ধীরেন্দ্র নাথ শম্ভুকে জরিমানা করা হয়েছে। বাহারকে এক লাখ টাকা ও শম্ভুকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (২৭ ডিসেম্বর) নির্বাচন ভবনে শুনানি শেষে এই রায় দেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন। শুনানি শেষে সাংবাদিকদের এ তথ্য জানান ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথা। সিইসির সঙ্গে শুনানিতে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো. আলমগীর ও মো. আনিছুর রহমান।

অশোক কুমার জানান, ট্রেজারি চালানের মাধ্যমে জরিমানার অর্থ রিটার্নিং কর্মকর্তার কাছে তিনদিনের মধ্যে পাঠাতে হবে। পরবর্তী সময়ে রিটার্নিং কর্মকর্তা তা ইসিকে অবহিত করবেন।

নির্বাচনি আচরণবিধি ভঙ্গের অভিযোগে বাহার এবং শম্ভুকে জরিমানা অথবা কেন প্রার্থিতা বাতিল করা হবে না—মর্মে ব্যাখ্যা চেয়ে দুই প্রার্থীকে তলব করে কমিশন।

এর আগে বিকাল তিনটার পর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে হাজির হন বাহাউদ্দিন বাহার ও ধীরেন্দ্রনাথ শম্ভু। সেখানে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগের ব্যাখ্যা দেন।

শুনানি শেষে এমপি বাহার সাংবাদিকদের সঙ্গে কথা বললেও শম্ভু কিছু না বলেই বের হয়ে যান।

এ সময় নৌকার প্রার্থী বাহার বলেন, আচরণবিধি ভঙ্গের যে দুটো অভিযোগ আমার বিরুদ্ধে আনা হয়েছে, তার মধ্যে একটি অনভিপ্রেত। আর অন্য অভিযোগের জন্য আমি দুঃখ প্রকাশ করেছি। আশা করছি আমার প্রার্থিতা বাতিল হবে না।

সর্বশেষ