২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

বিএনপির বরিশাল বিভাগীয় গনসমাবেশ সফল করতে কাউখালীতে লিফলেট বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ আগামী ৫ নভেম্বর বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করতে পিরোজপুরের কাউখালীতে লিফলেট বিতরণ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।


মঙ্গলবার(১ নভেম্ব) সন্ধ্যায় উপজেলার চিরাপাড়া,গাজীরহুলা ও নতুন বাজার এলাকার বিভিন্ন স্থানে কাউখালী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আহসান কবিরের নেতৃত্বে লিফলেট বিতরণ করেন।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মিয়া,সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান নিক্সন,উপজেলা যুবদলের সভাপতি সায়েম উদ্দিন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মামুন,জেলা যুবদলের সদস্য শারিফুল আজম সোহেল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ গোলাম রব্বানী ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা
সড়কের মোড়ে মোড়ে দাঁড়িয়ে পথচারী, যানবাহনের যাত্রী ও ব্যবসায়ীদের হাতে লিফলেট তুলে দেন। লিফলেটে বরিশাল বিভাগীয় সমাবেশে যোগদানের জন্য অনুরোধ জানানো হয়।
লিফলেট বিতরণ শেষে উপজেলা বিএনপির সভাপতি এস এম আহসান কবির বলেন, আগামী ৫ নভেম্বর বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে কাউখালী থেকে অনেক নেতাকর্মী যোগদানের কথা রয়েছে।এরই মধ্যে সরকার সমর্থীত বাসমালিক ও থ্রী হুইলার( তিন চাকার গাড়ী) মালিকরা সমাবেশে যেতে বাধা দেওয়ার জন্য আগামী ৪ ও ৫ নভেম্বর পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে।এ সময়ে তিনি আরোও বলেন, প্রয়োজনে পায়ে হেটে সমাবেশে যাবে নেতাকর্মীরা। কোন বাধাই প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারবে না।

সর্বশেষ