২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি সঞ্জিব দাস উজিরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর

বীমা শিল্পে নতুন ধারা এনেছে মার্কেন্টাইলের ‘স্মার্ট প্রজেক্ট’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের স্মার্ট প্রকল্পের বর্ষ পরিকল্পনা ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৪ ফেব্রুয়ারী ঢাকায় প্রধান কার্যালয়ে দিনব্যাপী এই আয়োজনে সারাদেশ থেকে অগ্রগামী কর্মকর্তারা অংশ নেন।
কোম্পানির প্রধান কার্যালয়ের বোর্ড রুমে স্মার্ট প্রকল্পের বর্ষ পরিকল্পনা ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সভা প্রজেক্ট প্রধান ও এএমডি মোহাম্মদ এমরান এর সভাপতিত্বে সফলভাবে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আমিন। প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির স্মার্ট প্রকল্পের এসিস্ট্যান্ট এজেন্সি ডিরেক্টর মোঃ মিজানুর রহমান মনির, খাদিজাতুল কুবরা ও শোয়েবুর রহমান এবং উন্নয়ন প্রশাসন বিভাগের প্রধান কাজী মোহাম্মদ মনির হোসেন।
অনুুষ্ঠানে বক্তারা বলেন, বীমা শিল্পে নতুন ধারা এনেছে মার্কেন্টাইলের ‘স্মার্ট প্রজেক্ট’। গ্রাহকদের মাঝে এবং বীমাকর্মীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। মার্কেন্টাইলের দেখাদেখি অন্যান্যরা এমন প্রকল্প শুরু করেছে।
অনুষ্ঠানে বিভিন্ন পারফরম্যান্স এর উপর ভিত্তি করে বিজয়ীদের মাঝে পুরস্কার ও ক্রেস্ট সম্মাননা স্মারক প্রদান করা হয়। সারাদেশ থেকে বাছাইকৃত শতাধিক কর্মকর্তা সভায় অংশগ্রহন করেন।

সর্বশেষ