১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য ! পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ বরিশালে বাড়ছে তালপাখার চাহিদা অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশাল স্টেডিয়ামে : পানিসম্পদ প্রতিমন্ত্রী গলাচিপায় নাগরিক কমিটি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং যুক্তরাজ্যে বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশী চিকিৎসক ডা. শরিফুল হালিম উজিরপুরে নোটিশ ছাড়া দোকানপাট ঘরবাড়ি উচ্ছেদ ! বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় মাসিক তা'লিমী জলসা অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা আশু বাঙালি করোনায় আক্রান্ত ছিলেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি মারাত্মক রূপ ধারণ করেছে। ঘটছে একের পর এক মৃত্যুর ঘটনা। যা ইতোমধ্যে জেলাবাসীকে চরম দুঃশ্চিন্তায় ফেলেছে।মঙ্গলবার বিকালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী বীর মুক্তিযোদ্ধা আশু বাঙালির করোনা পরীক্ষার রিপোর্ট মঙ্গলবার রাতে পজিটিভ এসেছে। যার কারণে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা আরও অনেক বৃদ্ধি পাবে বলে আশঙ্কা করা হচ্ছে। তিনি বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন এমন সংবাদে অনেকেই তার লাশের সংস্পর্শে গিয়েছেন বলে জানা গেছে।

সোমবার (১৭ই আগস্ট) তিনি করোনা পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নমুনা দিয়েছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

চুয়াডাঙ্গার বহুল পরিচিত মুখ সাহিত্যানুরাগী বীর মুক্তিযোদ্ধা আব্দুস শুকুর বাঙালি মঙ্গলবার (১৮ ই আগস্ট) বিকেল ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা সদর উপজেলা ইউনিট কমান্ডার হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়া কেরুজ চিনিকলের সিআই ছিলেন তিনি। সিবিআই নেতা হিসেবেও সুখ্যাতি ছিলাে তার।

চুয়াডাঙ্গা জেলা সদরের কুলচারা গ্রামের মরহুম আফিল মণ্ডলের ছেলে বীর মুক্তিযােদ্ধা আশু বাঙালি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলাে ৭২ বছর।
তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, নাতিনাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাম আন্দোলনের অন্যতম সৈনিক, চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার এক সময়ের পাঠকপ্রিয় কলাম “জনতার স্লিপ”  এর লেখক আশু বাঙালির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে এলাকায়। দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক তার মৃত্যুতে শোক প্রকাশ করে শােক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বুধবার (১৯শে আগস্ট) সকাল ১০টায় নিজ বাড়ি সংলগ্ন জামে মসজিদে নামাজে জানাজা হওয়ার কথা থাকলেও করোনা পজিটিভ হওয়ায় রাতেই লাশ দাফন করার চিন্তাভাবনা করা হচ্ছে।

সর্বশেষ