২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে তীব্র তাপদাহে হিট স্ট্রোকে শ্রমিকের মৃত্যু ঝালকাঠিতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী নিহত বরগুনায় কোস্টগার্ডের অভিযানে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার তালতলীতে পুকুর খনন করতে গিয়ে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর হামলায় ৩ পুলিশ সদস্য আহত মির্জাগঞ্জে এক বোটায় ২৫ লাউ দেখতে দর্শনার্থীদের ভিড় মঠবাড়িয়ায় প্রবাসীর সম্পদ আত্মসাৎ ও মারধরের অভিযোগ ।। নেছারাবাদে ৬ বছরের শিশু ধর্ষণের মামলায় কলেজছাত্র গ্রেপ্তার বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ, লম্পট গ্রেফতার

বোরহানউদ্দিনে বাড়ি ফেরার পথে গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় এনজিও থেকে ঋণের টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ৪০ বছর বয়সী ৩ সন্তানের জননী এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গতকাল রোববার (১৩ ‍জুন) রাত সাড়ে ৮টায় বোরহানউদ্দিন পৌরসভায় এ ঘটনা ঘটে। ওই নারী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঘটনার পর রাতেই ৩ জনকে আসামি করে বোরহানউদ্দিন থানায় একটি অভিযোগ দাখিল করেছেন ভিকটিমের স্বামী।

ভিকটিম ও তার স্বামী জানান, গতকাল রোববার বিকেলে স্থানীয় একটি এনজিও থেকে ঋণের টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার হন ওই নারী। এনজিওর কাজ সেরে সন্ধ্যায় এক আত্মীয় বাসায় দেখা করতে যান। সেখান থেকে রাত সাড়ে ৮টায় বাড়ি ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় বখাটে সাহেদ, সুমন ও ইউসুফ তাকে জোরপূর্বক বাগানে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করেন। ফেলে যাওয়ার সময় ঋণ করে আনা ১০ হাজার টাকাও ছিনিয়ে নেয় তারা। স্থানীয়দের সহায়তায় উদ্ধার হয়ে ওই নারী প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি হন।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খালেদা ইসলাম মিতু জানান, ডাক্তারির পর ভিকটিমকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। রিপোর্ট তারা পুলিশের কাছে হস্তান্তর করবেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভিকটিমের স্বামী যে লিখিত অভিযোগ করেছেন তার সঙ্গে ভিকটিমের বয়ানের কিছুটা ভিন্নতা আছে। এ বিষয়ে সব ধরনের আইনি ব্যবস্থা নেবেন।’

সর্বশেষ