১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ব্যতিক্রমী আয়োজনে জমজম নার্সিং কলেজে শিক্ষার্থীদের বিদায়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খান মুহাম্মাদ মেহেদী হাসান: বরিশাল নগরির জমজম নার্সিং কলেজে শিক্ষার্থীদের নিয়ে একটি অনন্দঘন বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয় গতকাল। প্রতি বছরের মতো এবারও ডিপ্লোমা ইন নার্সিং ৫ম ব্যাচ এর বিদায় সংবর্ধনা আয়োজন কারা হয়। কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এ সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস এম সাজ্জাদুল হক। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের নবাগত প্রিন্সিপাল মোসাঃ আনোয়ারা বেগম এবং বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ ডাঃ মোঃ আঃ রশিদ, সাবেক পরিচালক, শেবাচিম ও মোঃ সাদিকুর রহমান, সাবেক পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন শিক্ষার্থী মলয় ও সজনী। ডিপ্লোমা ইন নার্সিং ৬ষ্ঠ ও ৭ম ব্যাচের শিক্ষার্থীদের সুন্দর ও সুষ্ঠু ব্যবস্থাপনায় এবারের সাজসজ্জা ও আসন বিন্যাসে ব্যতিক্রমী আয়োজন এবং বিদায়ী শিক্ষার্থীদের কালো পোষাকে সবাই চমৎকৃত হয়েছেন।

সকাল ১০ টায় কোরআন তেলওয়াত ও পবিত্র গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস এম সাজ্জাদুল হক। নির্দেশনামূলক বক্তব্য দেন নার্সিং বিভাগের শ্রেনিশিক্ষক সুবির মন্ডল।
পরিক্ষার্থীদের পক্ষ থেকে চমৎকার বক্তব্য প্রদান করে মোঃ মেহেদী হাসান। তিনি আশা ব্যক্ত করেন, এই প্রতিষ্ঠানে অধ্যয়ন করায় তাকে একটি নিশ্চত কর্ম জীবন উপহার দিবে এবং গত ৩ বছরের স্মৃতি চারন করেন সর্বোপরি তিনি বলেন নার্সিং পেশায় অধ্যয়ন করার জন্য জমজম নার্সিং কলেজের বিকল্প নেই ।
অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর মূল্যবান বক্তব্যে কলেজের ঐতিহ্য ও সুনামের কথা উল্লেখ করে তা উত্তরোত্তর বৃদ্ধি করার ওপর গুরুত্ব আরোপ করেন। এরপর তিনি পরিক্ষার্থীদের হাতে বিদায়ী ক্রেস্ট ও উপহার তুলে দিয়ে শুভকামনা জানান।

সভাপতি এই কলেজের জন্য প্রধান অতিথির অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে তুলে ধরে তার সুন্দর জীবন কামনা করেন এবং তার কর্মজীবন অনুসীলন করে সুন্দর জীবন গড়ার জন্য শিক্ষার্থীদের অনুপ্রানিত করেন।
অনুষ্ঠানের উপস্থাপক প্রধান অতিথি, সভাপতি ও আলোচকদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সর্বশেষ