১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক ব্যবসায়ীকে পৈশাচিক নির্যাতনের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করা হয়। ঘটনায় জড়িত তরুণীর বাবা (৫৫) ও চাচাকে (৪৪) গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে সোমবার (৩ অক্টোবর) দুপুরে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে, নির্যাতনের শিকার ওই ব্যবসায়ীর নাম হাসান (২১)। সিরাজগঞ্জ সদরের পূর্ব বাঐতারা গ্রামের রহম আলীর ছেলে তিনি। হাসান দীর্ঘদিন ধরে রাঙ্গাবালীর বিভিন্ন কাপড়ের দোকানে শাড়ি-লুঙ্গি পাইকারি বিক্রি করে আসছেন।
জানা যায়, হাসানের সঙ্গে দুই সপ্তাহ আগে ফেসবুকের মাধ্যমে রাঙ্গাবালীর ছোটবাইশদিয়া ইউনিয়নের সদ্যবিবাহিত এক তরুণীর যোগাযোগ গড়ে ওঠে। বিষয়টি জানতে পারে ওই তরুণীর পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটায় তারা। পুলিশ জানায়, রোববার রাত ১০টায় ব্যবসায়ী হাসানকে উপজেলার বাহেরচর নতুন ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তরুণীর বাবা ও স্বামীসহ কয়েকজন মিলে জোরপূর্বক তুলে নিয়ে যায়।
এরপর ওই তরুণীর বাবার বাড়িতে নিয়ে হাসানকে ঘরে অবরুদ্ধ করে পৈশাচিক নির্যাতন চালান তারা কয়েকজন। এসময় লোহার রড, প্লাস্টিকের পাইপ ও কাঠ দিয়ে এলোপাথাড়ি তাকে পিটিয়ে রক্তাক্ত করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হাসানকে আড়াই ঘণ্টা পর রাত সাড়ে ১২টায় উদ্ধার করে। এ ঘটনায় রাতেই রাঙ্গাবালী থানায় চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন হাসান। এ মামলার পর তরুণীর বাবা ও চাচাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বাকি দুই আসামি তরুণীর স্বামী (২৩) এবং বোন জামাই (২৮) ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক হাসানকে উদ্ধার করা হয়। মামলা দায়েরের পরপরই দুইজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া দুইজন পলাতক রয়েছে জানিয়ে তিনি বলেন, তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ