২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাণ্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ২ পথচারী নি*হত, আ*হত ৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পিকআপ ভ্যানের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ভাণ্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের দক্ষিণ ইকড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও চার পথচারী।

নিহতরা হলেন- গৃহবধূ ঝুমাইয়া আক্তার (৩২) ও শিশুকন্যা হাওয়া (৭)। ঝুমাইয়া আক্তার ইকড়ি গ্রামের হোসেন সাহেবের স্ত্রী এবং শিশু হাওয়া আবু হাসান হাওলাদারের মেয়ে।

আহত চারজন হলেন- ইয়াসিন (৫), মায়া বেগম (৩৫) হাফিজা আক্তার মিষ্টি (২৮) ও হোসেন সাহেব (৩২)। গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ পিকআপ ভ্যানের চালক তোফায়েল হোসেনকে আটক করেছে। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার তুয়ার ডাঙ্গা গ্রামের মোত্তালেব গাইনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সকালের দিকে ঝুমাইয়া আক্তারসহ আরও কয়েকজন স্বজনদের চট্টগ্রামগামী বাসে উঠিয়ে দিতে ইকড়ি গ্রামের হাওলাদার বাড়ির পাশে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মঠবাড়িয়া থেকে আসা বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই অন্তঃসত্বা ঝুমাইয়া বেগম (৩২) ও শিশু হাওয়া আক্তার (৭) নিহত হন। এ সময় আরও চার পথচারী আহত হন।

আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, দুর্ঘটনার পর পিকআপ ভ্যান জব্দ এবং চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ