১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় নালা থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় নিখোঁজ হওয়ার দুইদিন পর মো. শান্ত হাওলাদার (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ নালা থেকে উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (০৩ ডিসেম্বর) দুপুরে তার মরদেহটি উদ্ধার করা হয়। শান্ত হাওলাদার উপজেলার নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের নদমুলা গ্রামের মো. সোলায়মান হাওলাদারের ছেলে। সে নদমুলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ৩টার দিকে ওই স্কুলছাত্রকে স্থানীয়রা একই গ্রামের জাকারিয়া হাওলাদারের বাড়ির দক্ষিণ-পূর্ব পাশের একটি নালার মাটিতে পুঁতে রাখা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহটি উদ্ধার করে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, এর আগের দিন গত বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) নিহতের বাবা বাদী হয়ে ছেলে নিখোঁজ হওয়ার ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেন। নিহতের চাচা মরদেহটি স্থানীয় জাকারিয়া হাওলাদারের বাড়ির পাশের নালায় দেখতে পেয়ে সেখান থেকে উত্তোলন করেন।
মরদেহটির গায়ে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

সর্বশেষ