১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় মাদ্রাসা পড়ুয়া ছেলেকে বিষ পান করিয়ে মায়ের বিষ পান; দুইজনেরই মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় পারিবারিক কলহের জেরে বিষ পান করে মা ও ছেলের মৃত্যু। বুধবার(৯ আগষ্ট) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার তেলিখালী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন গোলবুনিয়া গ্রামের ইজিবাইক চালক রুবেল হাওলাদারে স্ত্রী রোজিনা বেগম (৩০) এবং গোলবুনিয়া নেছারিয়া দাখিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেনিতে পড়ুয়া ফয়সাল হোসেন হৃদয় (৮)।
পারিবারিক সূত্রে জানাযায়, পারিবারিক কলহের জেরে গোলবুনিয়া গ্রামের ইজিবাইক চালক রুবেল হাওলাদারে স্ত্রী রোজিনা বেগম স্হানীয় একটি দোকান থেকে প্যাকেটের দুধ এনে তার সাথে বিষ মিশিয়ে ঘরের দরজা বন্ধ করে প্রথমে ছেলে ফসসাল হোসেন হৃদয়কে
বিষ মেশানো দুধ পান করান। এসময় রোজিনা নিজেও বিষ পান করেন। বিষ মেশানো দুধ পান করে হ্রদয় বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ডাক চিৎকার দিলে প্রতিবেশীরা এসে অসুস্থ্য অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে পাশ্ববর্তী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে শিশু হ্রদয় মারা যায়। এবং রোজীনা বেগমকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
তেলিখালি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড গোলবুনিয়া গ্রামের ইউপি সদস্য মোঃ আরিফ বিল্লাহ জানান, রোজিনা বেগমকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যায়।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রাকিবুর রহমান জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। রোজীনা বেগমের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুজ্জামান জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ