৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাড়া বাসায় অপসরি দিয়ে যোনফাঁদ ! সর্দারণি সহ ৭ সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: শহরের পাড়া মহল্লায় ফ্লাট বাসা ভাড়া করে কিছু লোকের দুর্বল চরিত্রের সুযোগ নিয়ে একটি চক্র যৌন প্রতারণার ফাঁদ পেতে ব্লাক মেইল করে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা । নষ্ট করছে যুব সমাজ। সর্ব শান্ত হচ্ছে ভুক্তভোগিরা। অনেক দিন যাবৎ চলে আসা এই যৌন প্রতারণা বাণিজ্য বন্ধে ঝিনাইদহের বর্তমান পুলিশ প্রসাশন তৎপর হওয়ায় গ্রেফতার হতে শুরু করেছে এই চক্রের সক্রিয় নারি ও পুরুষ সদস্যরা এবং তাদের দিয়ে যৌন ব্যাবসা পরিচালনাকারী সর্দারণি।

কম বয়সি সুন্দরী নারীদেরকে এই অনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে। প্রথমে প্রেমের সম্পর্ক তার পরে পূর্বপরিকল্পিতভাবে নির্দিষ্ট ফ্লাটে আহব্বান করা হয়। এক পর্যায় দৈহিক সম্পর্কের সুযোগ দিয়ে নগ্ন অবস্থায় ছবি তুলে দাবি করা হয় হাজার হাজার টাকা। অন্যথায় ছবি ভাইরাল করা হবে এবং তার পরিবারকে দেখানো হবে মর্মে চাপ দেওয়া হয়।

সাম্প্রতিক এধরনের একটি ঘটনায় একজন ক্ষতিগ্রস্থ ভুক্তভোগির লিখিত অভিযোগের ভিত্তিতে ঝিনাইদহ থানা পুলিশ অভিযান চালিয়ে এ রকম একটি চক্রের ৭ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে। এর মধ্যে রয়েছে ৫ জন যুবতী নারী। গ্রেফতারকৃতরা হলেন, শৈলকূপা উপজেলার বাহির রয়েরা গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে তন্মী (২৫), ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের আড়মুখী গ্রামের আলাউদ্দিনের মেয়ে সুমী (২৪), নলডাঙ্গা ইউনিয়নের নারায়নপুর গ্রামের প্রফুল্ল কুমারের ছেলে শ্রী প্রদ্যুৎ কুমার বিশ্বাস (৩০), ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মায়াধরপুর গ্রামের আফান উদ্দিনের ছেলে রাসেল হোসেন (২৫), কুমড়াবাড়িয়া ইউনিয়নের লেবুতলা গ্রামের খেলাফত মালিতার মেয়ে ইতি খাতুন (২২), ঝিনাইদহ পৌরসভার ৩ নং ওয়ার্ডের ছোট কামারকুন্ডু গ্রামের সাগরের স্ত্রী লাবনী খাতুন (২০) ও নলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের মৃত হারুনের স্ত্রী সোহানা (২৫)। ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুহুলের স্ত্রী বেবীকে পতিতাবৃত্তি সর্দ্দার হিসাবে ঝিনাইদহ সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, এ ধরনের অনৈতিক কাজকর্ম করে এক শ্রেণীর মানুষ যুব সমাজ কে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এর বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে এই অভিযান অব্যহত থাকবে।

সর্বশেষ