২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোট একটি গুরুত্বপূর্ণ অধিকার, দেশের মানুষ আজ তা ভুলে গেছে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: কেন্দ্রীয় যুবদল সহ-সভাপতি মোঃ ইউসুফ বিন জলিল বলেছেন, বর্তমান নতজানু সরকার বিরোধী দল বিএনপির উপর একের পর এক হামলা-মামলা নির্যাতন নিপিড়ন চালিয়ে নেতাকর্মীদের মিথ্যা মামলার আসামী বানিয়ে দেশটাকে কারাগার বানিয়েছে। এখন দেশে কারো জীবনের নিরাপত্তা নেই। আমরা দেশের মানুষের ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছি।

তিনি বলেন- আমরা ক্ষমতায় যাবার জন্য আন্দোলন করছি না। আমরা দেশে একটি অবাধ শান্তিপূর্ণ নির্বাচন ও ভোটের জন্য এই সরকারের কাছ থেকে ভোটের অধিকার আদায় করার জন্য রাজপথে লড়াই করে যাচ্ছি। ভোট এ দেশের মানুষের মৌলিক গুরুত্বপূর্ণ অধিকার। তারা বারবার ভোট দিতে না পারায় ভোট যে কি জিনিস তা আজ মানুষ ভুলে যেতে বসেছে।

আজ শুক্রবার (২৪ মে) সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে কারাবরণকারী নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করাসহ আগামীতে যুবদলের রাজনৈতিক কর্মকাণ্ড আরো গতিশীল করার লক্ষে বরিশাল উত্তর জেলা যুবদলের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বরিশাল উত্তর জেলা যুবদলের আহবায়ক সালাউদ্দিন পিপলুর সভাপতিত্বে ও সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদের সঞ্চলনায় উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় সহ প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মোঃ আরাফাত বিল্লাহ, সাধারন সম্পাদক ফেরদৌস আহমেদ মুন্না, কেন্দ্রীয় যোগাযোগ বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, বরিশাল বিভাগীয় যুবদল সহ-সভাপতি এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন, বিভাগীয় যুবদল সহ-সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন প্রমুখ।

অপরদিকে বিকালে বিএনপি দলীয় কার্যালয়ে বরিশাল দক্ষিণ জেলা যুবদলের আয়োজনে ও ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে আরো একটি কারাবরণকারী, নির্যাতিত যুবদল নেতাকর্মীদের সাথে মত বিনিময় করাসহ নির্যাতিত কারাবরণকারী নেতৃবৃন্দের কাছ থেকে পুলিশ ও সরকার দলীয় নেতাকর্মীদের হাতে নির্যাতনের কথা যুবদলের কাছ থেকে শোনেন।

এখানে বক্তব্য রাখেন বরিশাল উত্তর জেলা যুবদলের উপজেলা, পৌর ও ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দসহ বিভিন্ন সময় কারাবরণকারী নেতৃবৃন্দ।

সর্বশেষ