২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন : ঝালকাঠি সদরে আরিফুর, নলছিটি সালাহউদ্দিন নির্বাচিত নেছারাবাদ উপজেলায় আব্দুল হক, কাউখালিতে আবু সাঈদ চেয়ারম্যান নির্বাচিত মুলাদী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান জহির উদ্দিন খসরু নির্বাচিত ভোটকেন্দ্র ফাঁকা: লুডু খেলায় মশগুল আনসার সদস্যরা জাতীয় শিক্ষা সপ্তাহ২০২৪- হামদ ও নাতে সারা দেশে ২য় হয়েছেন চরফ্যাশনের নায়েলা নাফিসা সাংবাদিক নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রাইসির মৃত্যুতে বিশ্ব একজন দায়িত্বশীল নেতাকে হারিয়েছে: বিএমএল জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত হিজলা ও মুলাদীতে ভোটগ্রহণ চলছে ! কেন্দ্রগুলো ফাঁকা ফাঁকা উপজেলা চেয়ারম্যান প্রার্থীর আপত্তিকর ভিডিও ভাইরাল !

ভোলায় সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :ভোলায় সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ভোলা মিডিয়া হাউজের আয়োজনে আজ ৯ সেপ্টেম্বর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্ট এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ভোলা মিডিয়া হাউজের উপদেষ্টা জামাল উদ্দিনের সভাপতিত্বে, কর্মশালায় ‘আল্লাহর সন্তুষ্টির জন্য সাংবাদিকতা’ এই বিষয়ে পবিত্র কুরআনে থেকে আলোচনা করেন ইসলামী ব্যক্তিত্ব ফখরুদ্দিন খান রাজি। ফিচার ও সাংবাদিকতা বিষয়ে আলোচনা করেন দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চীপ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও মুক্তবুলির সম্পাদক আযাদ আলাউদ্দিন। অনলাইন ও মোবাইল জার্নালিজম বিষয়ে আলোচনা করেন, কন্টেন্ট রাইটার ও আন্তর্জাতিক বিশ্লেষক, আহমেদ বায়োজীদ। নিউজ, নিউজ ইন্ট্রো ও নিউজ সোর্স, বিষয়ে আলোচনা করেন দ্বীপন্ঠের সম্পাদক, ভোলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ। কর্মশালা সঞ্চালনা করেন, সাংবাদিক আজিমুদ্দিন খান ও মেহেদী হাসান সুমন। কর্মশালায় অংশ গ্রহণ করেন দ্বীপকন্ঠের বার্তা সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন, এইচ এ শরীফ, আশরাফ উদ্দিন ফারুক, এবিএম সিরাজুল ইসলাম, হেলাল উদ্দিন, আশিকুর রহমান শান্ত, হাসনাইন আহমেদ, মিশকাতসহ ভোলার বিভিন্ন উপজেলার সাংবাদিকরা ।

সর্বশেষ