১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ভোলায় গৃহবধূকে হত্যার ২৫ দিন পর ইউপি সদস্যসহ গ্রেফতার ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 ভোলার চরফ্যাশন উপজেলার মুজিবনগর ইউনিয়নের বিছিন্ন শিকদার চরে গৃহবধূ হত্যার ২৫ দিন পর ইউপি সদস্যসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন মুজিব নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল মালেক (৫২) ও আব্দুল মান্নান (৪৮)।

আজ শনিবার বিকাল ৩টার দিকে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিংয়ে এ কথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

এসময় পুলিশ সুপার গ্রেফতারদের বরাত দিয়ে জানান, মুজিবনগর ইউনিয়নের শিকদার চরের জমি নিয়ে আব্দুল মালেক ও আসলাম গ্রুপের মধ্যে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি প্রতিপক্ষকে ফাঁসাতে আব্দুল মালেক গ্রুপ একটি হত্যার পরিকল্পনা করে। ওই পরিকল্পনা অনুযায়ী তারা শিকদার চরের বাসিন্দা ও ঢাকায় ট্রাক ড্রাইভার মো. ইব্রাহীমকে ১০ একর জমি দেওয়ার চুক্তিতে ভাড়া করে। ভাড়াটে খুনি ইব্রাহীম গত ২৮ নভেম্বর ঢাকা থেকে আসেন। পরদিন ২৯ নভেম্বর রাতে একটি ট্রলার নিয়ে জসিম, মান্নান, ইব্রাহীম ও রফিক শিকদার চরে যায়। রফিক ওই বাড়িতে পাহারায় থাকে ও জমিস ট্রলারে অবস্থান করে। ইব্রাহীম ও আব্দুল মান্না হত্যাকাণ্ড ঘটনায়।

পুলিশ সুপার আরো জানান, হত্যাকারীরা গৃহবধূ মুকুল বেগমকে হত্যার পর তার বোন বকুল বেগমকে হত্যার জন্য আঘাত করেন। কিন্তু তিনি বেঁচে যান। এ ঘটনায় শুক্রবার রাতে ওই দুই আসামিকে গ্রেফাতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়। তারা হত্যার দায় স্বীকার করেছেন। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ