১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে মালিক সমিতির সভাপতির বাসকে জরিমানা, দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ মঠবাড়িয়ায় দুই শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন কুয়াকাটায় রাখাইন সম্প্রদায়ের নববর্ষের সাংগ্রাইন উৎসব শুরু গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ভাইরাল বরগুনার ৭৯৮ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ১৬৯টি ঝুঁকিপূর্ণ ১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী মহাসড়কে দূর্ঘটনা রোধে বরিশাল জেলা প্রশাসনের অভিযান বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

ভোলায় পেটের ব্যথা সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলার তজুমদ্দিনে পেটের ব্যথা সহ্য করতে না পেরে রুনা বেগম (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
সোমবার (১৪ জুন) বেলা ১১টার দিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের মাহমুদুল হাসানের সঙ্গে ৭-৮ মাস আগে রুনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই রুনা বাবার বাড়ি থাকতেন। বিয়ের আগ থেকেই রুনার পেটে ব্যথা ছিল। বিভিন্ন চিকিৎসক দেখালেও রোগ ভালো হয়নি। রোববারও (১৩ জুন) রুনার প্রচণ্ড পেটের ব্যথা শুরু হয়। সোমবার সকালের দিকে নিজের রুমের আড়ার সঙ্গে রুনার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউর হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গৃহবধূ রুনা আত্মহত্যা করেছেন। নিহতের পরিবারেরও দাবি, পেটের ব্যথা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি তদন্ত চলছে।’

সর্বশেষ