১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

ভোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা সদর উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইয়াছমিন বেগম নামের(৪০) নামের এক গৃহবধূর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে ওই গৃহবধূর নিজ বাড়িতে ঘটনা ঘটে। হাসপাতালের দায়িত্ব থাকা পুলিশ সদস্য মো.মামুন হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইয়াছমিন বেগম ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের উত্তর দিঘলদী গ্রামের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মো.বাবুলের স্ত্রী। তিনি ৪ সন্তানের জননী ছিলেন।

নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল বেলা গৃহস্থালির কাজে ঘর ঝাড়ু দিচ্ছিলেন ইয়াছমিন বেগম। এসময় অসাবধানতাবশত বিদ্যুৎতের একটি তার জড়িয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হন তিনি।পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এসআই মো.কবির হোসেন জানান,পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ