২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেলো চিকিৎসকের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: ভোলায় কর্মস্থলে যাওয়ার পথে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ডা. হিল্লোল দে (৩০) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুর ১২টার দিকে ভোলার লালমোহন উপজেলার বাকলাইয়ের দোকান এলাকার ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হিল্লোল লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ছিলেন। তিনি ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুলাইপত্তন গ্রামের কাজল চন্দ্র দে’র ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সকালের দিকে ডা. হিল্লোল দে ভোলার ইলিশায় লঞ্চঘাটে গিয়ে ঢাকাগামী লঞ্চে তার স্ত্রীকে উঠিয়ে দেন। পরে সেখান থেকে মোটরসাইকেলে কর্মস্থল লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরছিলেন।

লালমোহন উপজেলার বাকলাইয়ের দোকান সংলগ্ন ভোলা-চরফ্যাশন সড়কে এলে একটি দ্রুতগামী মাইক্রোবাস তার মোটরাসইকেল চাপা দেয়। এতে মারাত্মক আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার থেকে একটি মামলা করা হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে, তবে এর চালককে আটকের চেষ্টা চলছে।

হিল্লোল দে ৪২তম বিসিএসএ স্বাস্থ্য ক্যাডারে উত্তীর্ণ হয়ে ২০২২ সালের ২৮ ফেব্রুয়ারি লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী সার্জন হিসেবে যোগদান করেন।

সর্বশেষ