২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহজালাল মিয়ার বিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত পিরোজপুরে রাসেলস ভাইপার আতঙ্ক, দেখলেই সঙ্গে-সঙ্গে মারা হচ্ছে যেকোনো সাপ দশমিনায় বাল্যবিয়েতে বাধা দেয়ায় মহিলাবিষয়ক অধিদপ্তরের নারী কর্মকর্তাকে মা*রধর বরিশালে ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ! ভোলায় গু*লিবিদ্ধ সেই এএসআইকে ঢাকায় রেফার মির্জাগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান ঝালকাঠিতে দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে বরাদ্দের টাকা হরিলুট! তালতলীতে খাল ভরেছে কচুরিপানায়, স্কুলে যেতে পারছে না ৩০০ শিক্ষার্থী কলাপাড়ায় ফের দেখা মিললো দুই রাসেলস ভাইপার

ভোলায় সুপারি বাগান থেকে দেশীয় অস্ত্রসহ কার্তুজ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি: ভোলায় সুপারি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় শার্টারগান ও তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের এক এসআই অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। উদ্ধার হওয়া অস্ত্র ও গুলি পুলিশ হেফাজতে রয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনগত রাতে সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কন্দকপুর গ্রামের একটি সুপারি বাগান থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

ভোলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দিনগত রাতে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম মাদক উদ্ধার করতে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে যায়। এ সময় তারা ইউনিয়নের কন্দকপুর গ্রামে একটি সুপারি বাগানে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় সচল শার্টারগান এবং ১ রাউন্ড কার্তুজ পড়ে থাকতে দেখেন।

এ ঘটনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদুর রহমান অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সদর মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

সর্বশেষ