১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় ৭ জেলের ৩৫ হাজার টাকা জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: মা ইলিশ সংরক্ষণের প্রথম দিনের অভিযানে ভোলায় ৭ জেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময়ে ১১ হাজার ২০০ মিটার জাল, ১টি ট্রলার ও ১২ কেজি ইলিশ জব্দ করা হয়।

ভোলা জেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, প্রথম দিনের অভিযানে রাত ১২টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ৭ টি ভ্রাম্যমাণ আদালত ও ৬ টি অভিযান পরিচালিত হয়েছে। সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ এ অভিযান পরিচালনা করেণ।

এসময় মেঘনায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকার করায় তজুমদ্দিন উপজেলা থেকে ৭ জেলে, ১০ হাজার মিটার জাল , ১ টি ট্রলার ও ১২ কেজি ইলিশ, দৌলতখান উপজেলা থেকে ১ হাজার মিটার জাল ও মনপুরা উপজেলা থেকে ২০০ মিটার জাল জব্দ করা হয়। অভিযান শেষে আটককৃত জেলেদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তজুমদ্দিন উপজেলা মৎস্য কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৭ জেলে, ১০ হাজার মিটার জাল ও একটি ট্রলার জব্দ করা হয়। অভিযান শেষে আটককৃত ৭ জেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ট্রলারটি থানা হেফাজতে রয়েছে।

 

সর্বশেষ