১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন রাশেদুজ্জামান হ্যাভেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সাব্বি আমিন : ভোলা জেলা প্রতিনিধি

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে গঠন করা হয়েছে ভোলা জেলা ছাত্রলীগের কমিটি। সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্য বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য (১৩ জানুয়ারি) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি অনুমোদন করে।

নবনির্বাচিত এই কমিটিতে রাইহান আহমেদ কে সভাপতি হাসিব মাহমুদ কে সাধারণ সম্পাদক এবং রাশেদুজ্জামান হ্যাভেন কে সহ-সভাপতি নির্বাচিত করা হয়। বর্তমানে রাশেদুজ্জামান হ্যাভেন ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বরত আছেন। ছাত্রলীগের দুঃসময়ের কান্ডারি, রাজপথে সর্বদা সামনে থেকে নেতৃত্ব দানকারী, এবং ভোলা ১ আসনের জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদের বিশ্বস্ত হাতিয়ার রাশেদুজ্জামান হ্যাভেন একটা সময় অসুস্থ পা নিয়েও রাজপথে স্লোগান দিয়েছেন
” মুজিব তোমার স্বরণে
ভয় করিনা মরণে”
রাশেদুজ্জামান হ্যাভেন ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় নিজের সর্বোচ্চ মেধা, ত্যাগ ও শ্রমের সমন্বয়ে ভোলা জেলা ছাত্রলীগ কে আরও সুসংগঠিত করে তুলবেন এমনটাই বিশ্বাস ভোলা জেলা ছাত্রলীগের হাজারো ছাত্রলীগ কর্মীর।

রাশেদুজ্জামান হ্যাভেন ভোলা জেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সামজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক সহ বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা।

সর্বশেষ