১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

ভোলা পৌরসভা নির্বাচন: গনসংযোগে ব্যস্ত ধানের শীষের প্রার্থী ট্রুম্যান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার।
আগামী ২৮ ফেব্রুয়ারি ভোলা পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে জমজমাট নির্বাচনী মাঠ। এরই ধারাবাহিকতায় ভোলা পৌর ১ নং ওয়াডে ভোটারদের মাঝে গণসংযোগ করেছেন ধানের শীষের প্রার্থী হারুনুর রশিদ ট্রুম্যান। গতকাল সকালে ১ নং ওয়াডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষ র্মাকায় ভোট চান তিনি এবং ভোটারদের কাছে বিভিন্ন প্রতিশ্রুতি দেন তিনি ।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক,জেলা সেচ্ছাসেবক দল সহ সভাপতি আকবর হোসেন, ভোলা সদর উপজেলা সেচ্ছাসেবক দল নেতা মুনতাসির আলম রবিন চৌধুরী,আলীনগর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি মো: শোয়েব সহ ওয়াড বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ।

সর্বশেষ