২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় অবৈধ মিনি ট্রাকে বালু পরিবহণ করায় জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে ৩ চাকার অবৈধ মিনি ট্রাকে (টমটম) করে দিনের বেলায় প্রকাশ্যে বালু পরিবহণ করায় চালককে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশণার (ভূমি) সৈকত রায়হান ২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে পরিবহণ চালক শুক্কুর আলী (২৫) কে দুই হাজার টাকা জরিমানা করেন। অভিযুক্ত শুক্কুর আলী উপজেলা পাঠাকাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

এছাড়া তিনি নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে যত্রতত্র ভাসমান দোকান অপসারণ ও পুটপাত দখলমুক্ত করেন। অভিযান পরিচালনা কালে মঠবাড়িয়া থানার ওসি (অপারেশন) আব্দুল হালিম, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেল ও সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশণার (ভূমি) সৈকত রায়হান বলেন, কোন প্রকার লাইসেন্স ও রূট পারমিট ছাড়া অবৈধভাবে দিনের বেলায় প্রকাশ্যে বালু পরিবহণ করায় চালককে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে পরিবেশের ক্ষতি করে দিনের বেলায় অবৈধভাবে পরিবহণ করার ব্যাপারে সতর্ক করা হয়েছে। তিনি আরও বলেন জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ