২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মঠবাড়িয়ায় করোনায় এনজিও কর্মকর্তার মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা আক্রান্ত হয়ে মো. শফিকুল ইসলাম (৫০) হাওলাদার নামের এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (৪জুলাই) ভোরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের দক্ষিণ সোনাখালী গ্রামের নুর মোহাম্মাদ হাওলাদারের এর ছেলে। জানা গেছে, তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আশা এনজিও’র এরিয়া ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাক্তার বাকির হোসেন ওই এনজিও কর্মকর্তার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, তিনি করোনা পজেটিভ নিয়ে গত ৮দিন আগে হাপপাতালে ভর্তি হন। শনিবার ভোরে তার মৃত্যু হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, মো. শফিকুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে গত ১০/১২ দিন ধরে ভুগছিলেন। তাকে পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখান থেকে ৮দিন আগে করোনা পজেটিভ রিপোর্ট আসে। গত ১০/১২দিন আগে তার শারীরিক অবস্থা গুরুতর হলে তাকে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সর্বশেষ