২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় জমি-জমা বিরোধের জেরে নারীকে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রহিমা বেগম (৪০) নামে নারীকে বেধরক পারপিট করার পাশাপশি চুল কেঁটে দেয়ার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষরা। সোমবার (১৮ মার্চ) সকালে ভুক্তভোগী ওই নারী সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। তিনি উপজেলার ছোট মাছুয়া গ্রামের আঃ খালেক হাওলাদারের মেয়ে।
রহিমা বেগম জানান, পিতার বাড়িতে থাকার সুবাদে প্রতিবেশী সূর্যবানু ও সনিয়া বেগমের সাথে তার দীর্ঘ দিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিভিন্ন সময় তারা ভাড়াটিয়া লোকজন নিয়ে রহিমা বেগম ও তার ভাইকে জমি থেকে বিতারিত করার চেষ্টা চালিয়ে আসছিলো। গত শনিবার (৯মার্চ) বিকেলে কৌশলে ঘরে উঠে পূর্ব পরিকল্পণা অনুয়ায়ী সূর্যবানু, সনিয়া বেগমের নেতৃত্বে তাদের ভাড়াটিয়া লোক মজনু, সেলিনা বেগম, নাজমা বেগম, নাহিদ মিয়া, আরিফ, হাজেরা বেগম অতর্কিত ভাবে রহিমা বেগমের ওপর হামলা চালায়। এসময় তাকে হত্যার উদ্দেশ্যে বেধরক মারধর করে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় এবং চুল কেঁটে দেয়ার চেষ্টা চালায়। তার আত্ম চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে ১১ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম-এ প্রেরণ করা হয়।
এ ব্যাপারে জানতে সনিয়া বেগমের মুঠো ফোনে কল করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
মঠবাড়িয়া থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ