১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ট্রিপল মার্ডার: গ্রেফতার দুইজন ৪ দিনের রিমান্ডে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় জড়িত সন্দেহভাজন গ্রেফতারকৃত আ. মালেক হাওলাদার (৫৫), শামিমকে (২৬) গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করে। তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বশির জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল-ফয়সাল শুনানি শেষে আসামিদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার আ. মালেক হাওলাদার উপজেলার ধানীসাফা গ্রামের আছমত আলী হাওলাদারের ছেলে ও শামিম একই এলাকার জব্বার খানের ছেলে।

বৃহস্পতিবার রাতের কোনো এক সময় নিজ ঘরে খুন হন অটোচালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের একমাত্র শিশু কন্যা আশফিয়া।

মঠবাড়িয়া থানার ওসি আজম মাসুদুজ্জামান মিলু বলেন, চাঞ্চল্যকর এ ট্রিপল মার্ডারটি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। আশা করি, খুব দ্রুত এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, এ ঘটনার পর থেকেই মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপনের নেতৃত্বে র‌্যাব, সিআইডি, পিবিআই, ডিবিসহ থানা পুলিশের ৫টি টিম মাঠে সার্বক্ষণিক কাজ করছে। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে এ তিন খুনের নেপথ্যের কারণ ও খুনিদের শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হব।

তিনি আরও বলেন, ইতিমধ্যে অনেক তথ্য আমরা পেয়েছি। যা তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গত শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাঁধা অবস্থায় ঝুলন্ত অটো চালক আয়নাল তার স্ত্রী খুকু মনি ও তাদের একমাত্র কন্যা শিশু আশফিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

সর্বশেষ