৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের হাতে দুই মাদক কারবারি আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের জেলা গোয়েন্দা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) এর অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক হয়েছে। ৩ আগস্ট‘২৩ বৃহস্পতিবার সকালে পৌর শহরের পাথরঘাটা বাস স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

 

ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে ডিবি এস আই জ্যোতির্ময় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের পাথরঘাটা বাস স্ট্যান্ড এলাকায় সংগীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় আসাদ হাওলাদার (১৯) ও শুভ তালুকদার ওরফে রফিকুল (২৪) কে পৃথক ২০ গ্রাম করে দুটি পোটলা সহ হাতেনাতে আটক করেন। আটককৃত আসাদ পাশ^বর্তী পাথরঘাটা উপজেলার লেমুয়া গ্রামের মিরাজ হাওলাদারের ছেলে ও রফিকুল একই এলাকার বাবুল তালুকদারের ছেলে।

 

ডিবি ওসি মোঃ আসলাম উদ্দিন বলেন,আটককৃত দুই মাদক কারবারিকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, মদক সহ সকল প্রকার অপরাধ দমনে ডিবি পুলিশ আন্তরিকতার সাথে কাজ করছে।

 

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় ডিবি এস আই জ্যোতির্ময় বাদি হয়ে আসাদ ও রফিকুলের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। তাদের কে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া সিনযর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ