২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মঠবাড়িয়ায় পুলিশের তৎপরতায় ট্রিপল মার্ডারের রহস্য উদ্ঘাটন, আটক-২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় গত ৩০ জুলাই একই পরিবারের ৩জনকে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার ঘটনায় থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ হত্যাকান্ডের প্রধান নায়ক মোঃ অলী বিশ্বাস (৩৮) ও মোঃ রাকিব বেপারী (২০) নামের তার এক সহযোগীকে আটক করেছে।
জেলা পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান শনিবার (৮আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে ওই দুইজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাতি করার উদ্দেশ্য নিয়ে আসামীরা সেদিন আয়নাল হকের ঘরে প্রবেশ করেছিল। কিন্তু গৃহকর্তা আয়নাল হক তাদের চিনে ফেলায় নিজেদের বাঁচাতে ঘরের ৩ জনকে নৃশংস ভাবে হত্যা করে আসামীরা। এ হত্যাকান্ডে আরো ২ জন জড়িত আছে। তাদের নাম তদন্তের স্বার্থে প্রকাশ করা হলো না।
এসময় তিনি আরও জানান, গত শুক্রবার (৭ আগষ্ট) রাত ১টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ ও মঠবাড়িয়া থানা পুলিশের যৌথ অভিযানে হত্যাকান্ডের মাস্টারমাইন্ড উপজেলার ধানীসাফা গ্রামের মৃত তোজাম্বর আলী বিশ্বাসের ছেলে মোঃ অলী বিশ্বাসকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডের সাথে জড়িত অপর কিলার একই গ্রামের কাওসার বেপারীর ছেলে মোঃ রাকিব বেপারীকে গ্রেফতার করেন। পুলিশ সুপার আরো জানান, অলী বিশ্বাসের দেয়া তথ্য অনুযায়ী ওই হত্যাকান্ডের কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, নিহতের বাড়ি থেকে লুণ্ঠিত কিছু টাকা ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। এ হত্যা কান্ডের কাজে ৪ জন অংশ নেয়।
উল্লেখ্য, জেলার মঠবাড়িয়ায় উপজেলার ধানীসাফা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাফা গ্রামের অটোচালক মোঃ আয়নাল হোসেন হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তার আড়াই বছরের শিশু কন্যা আঁখি আক্তারকে গত ৩০ জুলাই রাতে ওই সব ঘাতকরা হত্যা করে। পরে নিহতদের সকলকে দু’হাত কাপড় দিয়ে বেঁধে ওই ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।
নিহত অটোচালক আয়নাল হোসেন ওই গ্রামের মৃত রত্তন হাওলাদারের পুত্র। তিনি গত ৩ বছর আগে ব্রæনাই থেকে দেশে ফিরে বাড়ির কাছের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
থানা পুলিশের অফিসার ইন চার্জা আ.জ.ম মাসুদুজ্জামান জানান, গত শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে আয়নাল হোসেনের কোন সাড়া না পেয়ে সেখানে যান। পরে ঘরের জানালা দিয়ে তাকিয়ে ওই ৩ জনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন।

সর্বশেষ