১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ব্যবসায়ীকে গুলি করে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালীর উওম কর্মকার চানু নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে স্বর্ণ ও নগদ অর্থ লুটে নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার তুষখালী ইউনিয়ন বাজারের অদূরে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর বাম পায়ে গুলি করে নগদ ৩৫ হাজার টাকা ও আনুমানিক ৫ ভরি স্বর্ণ লুটে নেয়।

পুলিশও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তুষখালী ইউনিয়ন বাজারের উত্তম জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী উত্তম কর্মকার দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথে মোটরসাইকেল নিয়ে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে। এতে তিনি বাম পায়ে গুলিবিদ্ধ হন। গুলিতে তার বাম পায়ের হাড় ফেটে যায়। এসময় তার কাছে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

স্থানীয়রা ওই ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রাতে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মঠবাড়িয়া স্বর্ণ শিল্প সমিতির সভাপতি রতন কর্মকার ও সাধারণ সম্পাদক তপন কর্মকার এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

মঠবাড়িয়া থানা পুলিশের ওসি মো. মাসুদুজ্জান বলেন, রাতে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্তে অগ্রগতি হচ্ছে। দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করা হবে।’

সর্বশেষ