৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

মঠবাড়িয়ায় মামলায় সাক্ষী দেয়ায় ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ার বড় মাছুয়া বাজারের একটি অফিস ভাংচুরের মামলায় স্বাক্ষী দেয়ায় প্রতিপক্ষরা মঙ্গলবার দুপুরে স্থানীয় ছাত্রলীগ নেতা শাকিল (২০)কে এলোপাতারি পিটিয়ে আহত করেছে। এসময় শাকিলকে উদ্ধারে এগিয়ে এলে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটো চালক সরোয়ার ফকির(২২) ও তার বড় ভাই দেলওয়ার ফকির (৩৩) নামের দুই সহদরকে জখম করে। স্বজনরা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে সরোয়ারকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত সূত্রে জানা যায়, উপজেলার বড়মাছুয়া বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগ অফিসটি দলীয় কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা গত ১৮/০৫/২০২১ তারিখ ভাংচুর করে। এঘটনায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মারুফুজ্জামান বাদী হয়ে ইউপি সদস্য কাইউম হোসেন এর পুত্র সাফি (২৪) ও তার সহযোগি মুছা (২২), ওমর (২৮), রাফি (২২) আরিফ (২৪) এর নামে একটি মামলা দায়ের করেন। ওই মামলার স্বাক্ষী ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা শাকিল সম্প্রতি স্বাক্ষ্য দেয়। এত ক্ষুব্ধ হয়ে মামলার আসামী সাফি ও তার দলবল দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মালেক ফকিরের পুত্র সরোয়ার ফকির, বড় ভাই দেলওয়ার ফকির ও সেলিম হাওলাদারে পুত্র শকিলের ওপর পূর্ব পরিকল্পিতভাবে হামলা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল বলেন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা নাসির হোসেন ও ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইনুল ইসলামের সমর্থকদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসসিল। পূর্ব বিরোধের জের ধরে এঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তিনি আরও জানান, এ হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

সর্বশেষ