২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় মাহফিল থেকে ফেরার পথে দুবাই প্রবাসিকে কুপিয়ে হত্যা, সন্দেহভাজন ৪ জন আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আমিরুল ইসলাম হাওলাদার (৪২) নামের এক দুবাই প্রবাসিকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বত্তরা। মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার দাউদখালী ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামীণ সড়কে ওই প্রবাসীকে ধারাল অ¯্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ ওই রাতে ঘটনাস্থল হতে নিহতর লাশ উদ্ধার করে।
নিহত আমিরুল ইসলাম উপজেলার চালিতাবুনীয় গ্রামের মোকসেদ আলী হাওলাদার এর ছেলে । সে দুই সন্তানের জনক।

এ ঘটনায় সন্দেহভাজন স্থানীয় চালিতাবুনিয়া গ্রামের হায়দার পঞ্চায়েত (৫০), তার ছেলে কলেজ ছাত্র তাহসিন আরবি (১৮), একই গ্রামের কুয়েত প্রবাসী মাহাবুবুর রহমানের ছেলে নিরাজ মাহামুদ (১৭), রাজমিস্ত্রী ইউনুসের ছেলে মো. হোসাইন (১৭)কে জিজ্ঞাবাদের জন্য পুলিশ আটক করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিনগত রাতে প্রবাসী আমিরুল ইসলাম বাড়ি থেকে স্থানীয় চালিতাবুনিয়া দীনিয়া দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত বার্ষিক ওয়াজ মাহাফিল শুনতে যান। মাহাফিল শেষে রাত দুইটার দিকে সে গ্রামের সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। এসময় স্থানীয় দেলোয়ার হোসেনের বাড়ির সম্মুখ সড়কে পৌছলে পূর্ব থেকে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত তাকে ঘিরে দরে। এর পর দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। আহত ওই যুবকের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার কিছুক্ষণ পরেই ঘটনা স্থলেই তার মৃত্যু ঘটে। পরে গ্রামবাসি থানা পুলিশে খবর দিলে রাতেই ঘটনাস্থল হতে নিহত আমিরুলের লাশ পুলিশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত আমিরুল এর বড় ভাই অলিউল ইসলাম খোকন অভিযোগ করে বলেন, ভাই আমিরুল ইসলাম ৭/৮ বছর পূবে প্রবাস জীবন শেষে বাড়িতে এসে বসবাস শুরু করে। চালিতাবুনিয়া গ্রামের হায়দার পঞ্চায়েতের ছেলে তাহসিন আরবির সাথে আমার বড় ভাই আমিরুল ইসলামের ছেলে তরিকুল ইসলামের সাথে একমাস পূর্বে ক্রিকেট খেলার সময় মোবাইল ফোন নিয়ে মারামারির ঘটনা ঘটে। এছাড়া পাশের বাড়ির সৌদি প্রবাসির মেয়েকে তাহসিন আরবি বিয়ে করতে চায়। পরর্বতীতে আমিরুল ওই মেয়েকে তার ভাগ্নের সাথে বিয়ে দেয়। এসব ঘটনার জেরে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সম্প্রতি প্রতিপক্ষ তাহসিন আরবি ফেজবুক পেইজে হুমকী দিয়ে একটি পোস্টও দেয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার ঘটনা নিশ্চিত করে বলেন, গভীর রাতে ঘটনাস্থল হতে নিহতর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারে পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে

সর্বশেষ