২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় অপহরণের অভিযোগে উপজেলার ৯ নং সাপলেজা ইউপি চেয়ারম্যান মোঃ মিরাজ হোসেন সহ ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভুক্তভোগী মোঃ আল আমিন সুমন (৩০) বাদি হয়ে সোমবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ মামলাটি (কেস নং-৩২২/২৪) দায়ের করেন। বিজ্ঞ বিচরকি হাকিম মোঃ আতিকুজ্জামান মামলাটি আমলে নিয়ে পিরোজপুর সি.আই.ডি কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) বাদি পক্ষের আইনজীবী এডভোকেট মোঃ রফিকুল ইসলাম বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন। ভুক্তভোগী সুমন ওই ইউনিয়নের চড়কগাছিয়া গ্রামের মোঃ এমাদুল হক এর ছেলে। অন্যান্য আসামীরা একই ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রæতার জেরে গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে সুমনকে চরকগাছিয়া গ্রামের নব উদ্বোধনী আওয়ামীলীগ অফিসের সামনে থেকে ৮/১০ জনের একটি দল জোর পূর্বক তুলে নিয়ে যায় ইউপি চেয়ারম্যান মিরাজ হোসেনের কাছে। এসময় মিরাজ হোসেন সুমনকে গালমন্দ দেয়ার পাশাপশি হত্যা করার হুমকি দিয়ে তাকে আটক রাখার নির্দেশ দেয়। পাে চেয়ারম্যানের ওই সহযোগিরা সুমনের চোখ বেঁধে মারধার করে মোটরসাইকেলে করে অজ্ঞাত স্থানে নিয়ে একটি ঘরে আটক রাখে। বিষয়টি মুহুর্তে ছড়িয়ে পড়লে পুলিশ ও সুমনের স্বজনরা খোঁজ করতে মরিয়া হয়ে উঠে।

মামলায় সুমন আরও উল্লেখ করেন পুলিশের তৎপরতার কারনে তাকে হত্যা না করে গত ২৭ এপ্রিল শনিরার দিবাগত রাত ১২ টার দিয়ে চোঁখ বাধা অবস্থায় ডাঃ রুস্তম আলী ফরাজী কলেজের কাছাকাছি প্রধান সড়কের পাশে ফেলে রেখে যায়। এ ঘটনায় তিনি থানায় মামলা করতে গেলে পুলিশ অজ্ঞাত কারনে মামলা না নিয়ে আদালতে মামলা করার পরামর্শ দেন।এ ব্যাপারে ৯ নং সাপলেজা ইউপি চেয়ারম্যান মোঃ মিরাজ হোসেন বলেন, রাজনৈতিক প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

সর্বশেষ