১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল

মঠবাড়িয়ায় সন্তান হত্যার দায়ে বাবা-সৎমা গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় হানজালা নামে পাঁচ বছরের এক শিশুকে হত্যার দায়ে বাবা ও সৎমাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শনিবার সকালে নিহত হানজালার নানি হাসি বেগম মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- নুর নবী জুয়েল (৩৫), পৌর শহরের ৩নং ওয়ার্ডের স্লুইসগেট এলাকার ইউসুফ মোল্লার ছেলে ও তার স্ত্রী শাহানা বেগম (৩০) ও বেল্লাল (৩৬)

মামলা সূত্রে জানা গেছে, বাবার বিচ্ছেদ হওয়ার পর নানির কাছে বড় হওয়া শিশু হানজালাকে গত ১৪ এপ্রিল বেড়াতে নিয়ে যায় সৎমা শাহানা বেগম। পরে শিশুটিকে অমানসিক নির্যাতন করা হয়।

আহত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল পাঠান।

শিশুটির বাবা ও সৎমা বরিশাল না নিয়ে গোপনে হাসপাতাল সড়কের মা ও শিশু ক্লিনিকে ভর্তি করেন। ক্লিনিকেও শিশুটির অবস্থার অবনতি ঘটলে পরে সেখান থেকে ১৫ এপ্রিল সকালে শিশু হানজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

এদিকে অ্যাম্বুলেন্সে করে শিশুটির মরদেহ গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ফেলে রেখে বাবা ও সৎমা পালিয়ে যান।

মঠবাড়িযা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, শিশুটির বাবা, সৎমা ও চাচাকে সাত দিনের রিমান্ড চেয়ে রোববার মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নির্যাতন করার কথা স্বীকার করেছেন।

সর্বশেষ